মোবাইল বা পিসি দিয়ে আয় করার একটি সহজ উপায়। দেখুন আপনিও পারবেন।

image

সালাম নিবেন।
আজকের টিউনটা একটু ভিন্নধর্মী। আজকের টিউনে আপনারা নিজেরা সহজে মোবাইল বা পিসি দিয়ে সহজে আয়ের মুখ দেখতে পারবেন।

তো বেশি কথা বলবনা আমি সরাসরি কাজের কথায় চলে যাই। সম্পুর্ন পোস্ট টি মনযোগ দিয়ে পড়বেন এবং টিউটোরিয়াল অনুযায়ী কাজ করবেন।

প্রথমে এখানে ক্লিক করুন। ক্লিক করে নিচের চিত্রের মতো Create Account এ ক্লিক করুন।

image

তারপর দেখুন একটা ফর্ম আসছে। এই ফর্ম টি সম্পূর্ন সঠিক ভাবে পূরন করবেন। এবং সবকিছু মনে রাখবেন।

image

পুরন করে Open Account এ ক্লিক করুন।
তারপর যদি Email  Verification করতে বলে তবে আপনার ইমেইলে গিয়ে ভেরিফিকেশন সম্পন্ন করুন। তারপর Login Box আসবে নিচের চিত্রের মতো।

image

এখানে আপনার Email এবং Password দিয়ে Remember me তে ক্লিক করুন তারপর I am robot  এর ওখানে ক্লিক করুন।
তারপর রোবট নয় প্রমান করুন। এবং দেখুন নিচের চিত্রের মতো I am robot ঠিক আছে।

image

যদি ঠিক থাকে তবে Signin বাটনে ক্লিক করুন।
তারপর দেখুন নিচের চিত্রের মতো আসবে।
এখান থেকে দেখুন ডান পাশে আপনার প্রোফাইল সহ কিছু মেনু আসবে। দেখুন Paid Ads আছে, ক্লিক করুন।

image

Paid Ads এ ক্লিক করার পর দেখুন ১৬ টি 25 BAP এর একটা তালিকা আসবে। আগেই বলে রাখি আপনি মোট ১৬০০ BAP সংগ্রহ করতে হবে। মানে আপনাকে ৪ দিন উঠে উঠে এই ১৬ টি করে BAP সংগ্রহ করতে হবে।

image

এবার আসুন দেখা যাক কিভাবে BAP সংগ্রহ করবেন। ওপরের চিত্রের মতো BAP লিস্ট থেকে প্রথম BAP টিতে ক্লিক করুন। ক্লিক করার পর নিচের মতো চিত্র অাসবে খেয়াল করুন।
দেখুন ৩ টি হলুদ বর্নের কোট দেওয়া আছে সাথে তার নিচে একটা করে খালি বক্স দেওয়া আছে। এতক্ষনে বুঝতেই পারছেন কি করতে হবে। তাও বলি ঐ হলুদ বর্নের ঘরে যে লেখাটি আছে সেই লেখাটি কপি করে খালি ঘরে পেস্ট করতে হবে। একটু ঝামেলার তাইনা। আরে না এবার দেখুন মজা। দেখুন প্রত্যেক টা হলুদ ঘরের পাশে Copy-Pest করার একটা Icon আছে ওখানে ক্লিক করুন তাহলে দেখবেন অটোমেটিক কপি পেস্ট হয়ে গেছে। মজা লাগছে তাইনা!

image

নিচের চিত্র লক্ষ করুন। কপি পেস্ট হয়ে গেলে প্রত্যেকটা ঘরের পাশে টিক চিহ্ন আসবে। তারপর নিচে দেখুন Process to advertise website অাছে। কি ভাবছেন? ভাবার কিছু নেই, ক্লিক করুন ওখানে।

image

দেখুন ক্লিক করার পর নিচের চিত্রের মতো আসবে। ডান পাশের উপর কর্নারে Second Count হচ্ছে দেখুন। আরো দেখুন আপনার জন্য একটা Captcha আছে সেকেন্ড তারে নিজে নিজে শেষ হতে থাকুক আর আপনি খালি ঘরে ক্যাপচা পুরন করে ফেলেন সেকেন্ড শেষ হলেও সমস্যা নেই। ক্যাপচা পুরন করা হয়ে গেলে এবং সেকেন্ড কাউন্টডাউন শেষ হলে পাশে Confirm লেখাতে ক্লিক করুন।

image

Confirm এ ক্লিক করার পর Close Window তে ক্লিক করুন দেখুন নিচের চিত্রে।

image

Close Window দেওয়ার পর আবার আগের পেজে চলে আসবে কিন্তু আগে যেখানে লেখা ছিল Process to visit website এবার সেখানে লেখা থাকবে View another ad মানে কি কিছুই বুঝতে পারছেন। হ্যা তার মানে আপনার একটা এড শেষ আরো মানে হলো 25 BAP সংগ্রহ করা শেষ। View another Add ক্লিক করে আবার একই ভাবে শেষ করুন।

image

শেষ একটা সমস্যা যেটা আমি প্রথমে মোকাবিলা করছিলাম সেটা হলো ধরুন আপনার 16 টা কাজ শেষ এবার আপনি আপনার মতো সাইট থেকে বিদায় নিলেন। আগামী কাল আবার সাইটে প্রবেশ করলেন।
নিচের মতো আসলো….

image

কিন্তু আপনি আপনার সেই প্রোফাইল, এড কোথাও পাচ্ছেন না। আমিও প্রথমে পাইনি। দেখুন বাম পাশের কর্নারে Cashier লেখা একটা অপশন আছে ওখানে পেয়ে যাবেন।

ধন্যবাদ সবাইকে এত কষ্ট করে পোস্ট টা পড়ার জন্য। উপকৃত হলে ভালো না হলে আমার সাথে একটু যোগাযোগ করতে পারুন উপকার করার চেষ্টা করবো। আমি ফেসবুকে সর্বদা এক্টিভ থাকি। Mahmudul Hasan Manik

Leave a comment