ফেসবুক, টুইটার, গুগল+, ইউটিউব ব্যাবহার করে সহজেই আয় করুন। সবথেকে সহজ উপায়ে। এবার আয় হবেই।

image

বন্ধুরা আজকে আমি তোমাদের হাত খরচের জন্য কিছু টাকার ব্যাবস্থা করবো যা আগে তোমরা বাবা মা এর কাছ থেকে নিতে। আজ তোমাদের দেখাবো যে কিভাবে তুমি সোশাল মিডিয়া ( ফেসবুক, টুইটার, গুগল+, ইউটিউব) ব্যাবহার করে সহজেই আয় করতে পারো। কিন্তু এটা ভেবোনা যে কাজটা খুব সহজ। তোমার ধৈর্য থাকতে হবে তার সাথে আয় করার প্রকৃত মানষিকতা থাকতে হবে। যাই হোক আর কথা না বাড়িয়ে কাজের কথায় আসা যাক।

আমরা যেখান থেকে আয় করবো তার নাম Fanslave এটা ব্যাবহার করার কিছু নিয়ম আছে সেগুলো আগে জানিয়ে দেই। পোস্ট পড়বে আর ছবির দিকে খেয়াল করবে তাহলে সুবিধা মতো কাজ করতে পারবে।

১) ১ টা ফোন বা কম্পিউটার দিয়ে ১ টাই আইডি খোলা যাবে। তাই খুব সতর্কতার সাথে কাজ করতে হবে।
২) যে ব্রাউজার দিয়ে ব্যাবহার করবে সেই ব্রাউজারে সব সোশাল মিডিয়া লগ ইন করা থাকতে হবে। ব্রাউজার টা হাই কোয়ালিটি হতে হবে। যেমনঃ ফায়ারফক্স, ক্রোম ইত্যাদি।
৩) প্রত্যেকদিন নির্দিষ্ট লিমিট পরে আর কয়েন সংগ্রহ করতে পারবে না।
৪) ১৫ ইউরো (15 EUR) আয় হলে টাকা তুলতে পারবে। ১ ইউরো সমান ১৫০ টাকার বেশি।

তো চলো শুরু করা যাক কিভাবে আয় করা সম্ভব। প্রথমে Fanslave এখানে যাও। তারপর নিচের মতো একটা পেজ দেখতে পাবে।
Create Account লেখায় ক্লিক করো।

image

তারপর Name, Username, Password, Email সঠিক ভাবে দিয়ে পুরন করতে হবে। আর মনে রাখতে হবে Username আর Password ছাড়া লগইন করতে পারবে না। তাই এ দুটো সবসময় মনে রাখতে হবে।

image

সব কিছু সঠিকভাবে পুরন করার পর নিচে Create an account এ ক্লিক করো।

image

ক্লিক করার পর Email Verification করতে বলবে। নতুন ট্যাব ওপেন করে ভেরিফিকেশন করে আবার আগের ট্যাবে ফিরে যাও। সেখানে Login অপশনে ক্লিক করে Username আর  Password দিয়ে Remember me তে টিক দিয়ে নিচে Login বাটনে ক্লিক করে লগইন করো।

image

এখন তোমার লগইন করার পর এমন একটা পেজ আসবে। এখান থেকে তুমি আয় করতে পারবে।

image

এখানে তোমার জন্য কিছু Facebook page, Twitter profile, Google+ Follower, Google+ Profile, YouTube View থাকবে। সেগুলো তে ক্লিক করলে নতুন একটা ট্যাব ওপেন হবে তারপর Facebook হলে Like দেবে Twitter হলে Follow করবে ইত্যাদি যেটাতে ঢুকবে সেই অনুযায়ী কাজটা শেষ করবে। তারপর New tab টা Close বা কেটে দেবে। তারপর ওটোমেটিক তোমার একাউন্টে কয়েন জমা হয়ে যাবে। নিচের চিত্রে দেখো আজকে আমার সব লাইক, ফলো করা শেষ। তোমারও একই অবস্থা হবে। কারন তুমি সব সময় লাইক, ফলো করতে পারবেনা। লিমিট আছে একদিনে কতো করতে পারবে।

image

নিচে দেখো ইউটিউবের একটা নমুনা দিলাম। সব জায়গায় এমন থাকবে।

image

সব লাইক, ফলো শেষ হলে এবার তোমার একাউন্ট দেখার পালা দেখো আমার একাউন্টে Credits: 185.05 অর্থাৎ Cash: 0.93 EUR আছে। যেনে রাখো 1 EUR মানে ১৫০ টাকার বেশি।

image

এভাবে ধৈর্য ধরে আয় করতে থাকো। পাশাপাশি অন্যান্য কাজ ও করতে থাকো। হাতে কোন কাজ না থাকলে আমাকে জানাতে পারো। আশা করি একটা না একটা কাজের ব্যাবস্থা করে দিতে পারবো ইনশাল্লাহ। আমি ফেসবুকে আছি Mahmudul Hasan Manik রিকুয়েস্ট দেওয়ার পর। তোমার সমস্যার কথা জানিয়ে আগে একটা মেসেজ দেবে অথবা আমার কোন পোস্টে আমার সাইটের নাম লিখে কমেন্ট করবে তাহলেই আমি বুঝে নিতে পারবো।

One thought on “ফেসবুক, টুইটার, গুগল+, ইউটিউব ব্যাবহার করে সহজেই আয় করুন। সবথেকে সহজ উপায়ে। এবার আয় হবেই।

Leave a comment